শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৫:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বালিয়াডাঙ্গীতে আ’লীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ব্র্যাক কর্তৃক নারীর ক্ষমতায়নে স্থানীয় সরকার শক্তিশালী করনে উজ্জীবক ফোরাম গঠন ফকিরের তকেয়া সেচ্ছাসেবকদের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সলঙ্গায় মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমনিরহাটে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় “এসো পাশে দাঁড়াই” এর কমিটি গঠন ডুমুরিয়ায় নির্যাতনের শিকার ভুক্তভোগীর পাশে উপজেলা চেয়ারম্যান ও ব্র্যাক রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ

দিনাজপুরে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী বেশে অটোচালক মুক্তার হোসেনকে খুন করে অটোরিকশা নিয়ে পালিয়েছে গেছে দুর্বৃত্তরা। নিহত অটোচালক মুক্তার হোসেন দিনাজপুর সদর উপজেলার ফাজিলপুর ইউপির হরিরামপুর গ্রামের খাইবার আলীর ছেলে।
বুধবার সকাল ৮টার দিকে দিনাজপুর সদরের ভাটিনাপুর গ্রামের গর্ভেশ্বরী নদীর পারের এক লিচু বাগানের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় অটোচালকের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের বাবা খাইবার রহমান বলেন, আমার ছেলে অত্যন্ত নিরীহ প্রকৃতির ছিল। মঙ্গলবার সকালে অটো নিয়ে দিনাজপুর শহরে অটো চালিয়ে প্রতিদিনের মতো রাত ১০টার দিকে বাড়ি আসে। কিন্তু এদিন রাত ১২টার পর জানতে পারি আমার ছেলে অটো নিয়ে বাড়িতে ফিরেনি। তারপর বিভিন্ন জায়গায় আমার ছেলের সন্ধান এর জন্য মোটরসাইকেল নিয়ে ঘুরে বেড়িয়েছি কিন্তু সারারাত কোথাও তার সন্ধান পায়নি সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে রক্তাক্ত অবস্থায়় লিচু গাছের নিচে আমার ছেলের লাশ দেখে শনাক্ত করি। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

কোতোয়ালি থানার ওসি মোজাফফর হোসেন জানান, মঙ্গলবার রাতের কোনো এক সময়ে অটোচালক মুক্তার হোসেন দিনাজপুর শহর থেকে অটো চালিয়ে বাড়ি যাওয়ার সময় ভাটিনাপুর গ্রামে গর্ভেশ্বরী নদীর পাড়ে পৌঁছালে অটোচালক মুক্তার হোসেনকে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।