শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বালিয়াডাঙ্গীতে আ’লীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ব্র্যাক কর্তৃক নারীর ক্ষমতায়নে স্থানীয় সরকার শক্তিশালী করনে উজ্জীবক ফোরাম গঠন ফকিরের তকেয়া সেচ্ছাসেবকদের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সলঙ্গায় মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমনিরহাটে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় “এসো পাশে দাঁড়াই” এর কমিটি গঠন ডুমুরিয়ায় নির্যাতনের শিকার ভুক্তভোগীর পাশে উপজেলা চেয়ারম্যান ও ব্র্যাক রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ

রাজার মতোই ফিরলেন রোনালদো

করোনার ভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন দলের বাইরে ছিলেন পর্তুগিজ যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনালদো। রবিবার স্পেৎসিয়ার বিপক্ষে প্রত্যাবর্তন হয় এ জুভেন্তাস তারকার। আর দলে ফিরেই দুর্দান্ত পারফর্ম করে দলকে বড় জয় উপহার দিলেন রোনালদো।

প্রত্যাবর্তনের ম্যাচের অবশ্য প্রথম একাদশে ছিলেন না রোনালদো। ৫৬ মিনিটে পাওলো দিবালার বদলি হিসেবে মাঠে নামেন এ তারকা। আর মাঠে নামার মাত্র তিন মিনিট পরই পান গোলের দেখা। ৫৯ মিনিটে আলভেরো মোরাতার অ্যাসিস্টে দলের দ্বিতীয় গোলটি করেন রোনালদো।

এর আগে ১৪ মিনিটে দলের প্রথম গোলটি করেন মোরাতা। ৩২ মিনিটেই অবশ্য সমতায় ফেরে স্পেৎসিয়া। দলটির হয়ে গোল করেন টমাসো পবেগা।

৬৮ মিনিটে জুভেন্তাসের জার্সিতে তৃতীয় গোলটি করেন আদ্রিয়ান র‍্যাবিওট। দলের চতুর্থ ও নিজের দ্বিতীয় গোলটি করেন রোনালদো। পেনাল্টি থেকে দলের চতুর্থ গোলটি করেন তিনি। ফিরেই রোনালদো জ্বলে উঠায় জুভেন্তাস দুই ম্যাচ পর জয়ের স্বাদ পেলে।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।