বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাইকগাছায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে পল্লীসমাজের লাল কার্ড প্রদর্শন ডোমারের বোড়াগাড়ী হাটে সিসিটিভি ক্যামেরা উদ্বোধন ভূমিহীন মৃত মুক্তিযোদ্ধার স্ত্রী’র বাড়ির জন্য আকুতি গঙ্গাচড়ায় মটর শ্রমিক নেতা এম এ মজিদ এর গণসংযোগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছেন শেখ হাসিনা’ ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার জমি দখলের চেষ্টা : বাড়িতে আগুন কেউ কি শুনবেন বেরোবির কান্না? ভূরুঙ্গামারীতে দিনে ২০ মিনিটও মিলছে না বিদ্যুৎ : চরম ভোগান্তিতে বোরো চাষীরা দৈনিক জলকথার কার্যালয় পরিদর্শন করলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রকাশনা অধিদপ্তরের কর্মকর্তারা মাছের দাম কম না রাখায় ব্যবসায়ীকে পেটানোর অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

ভারতীয় নতুন আলুর কেজি ১৫০ টাকা

বাজারে ওঠা নতুন আলু ১৫০ টাকা কেজিতে বিক্রি হচ্ছে। শুক্রবার রাজধানীর বিভিন্ন বাজার ঘুরে দেখা যায়, পুরাতন আলু ৪৫ টাকা আর নতুন আলু দেড় শ টাকায় বিক্রি হচ্ছে।

নতুন আলু ভারত থেকে এসেছে বলে জানান ব্যবসায়ীরা। তারা বলেন, ঢাকার বাইরে এ আলু পাওয়া যাচ্ছে না। ঢাকায়ও বিক্রি হচ্ছে খুব অল্প।

শুক্রবার রাজধানীর রামপুরা, হাতিরপুল, মগবাজারসহ কয়েকটি কাঁচাবাজার ঘুরে এসব তথ্য জানা যায়।

নগরীর কাঁচাবাজারগুলোতে বেগুনের কেজি ১০০ থেকে ১২০ টাকা, টমেটো ১২০ থেকে ১৪০ টাকা, করলা ৮০ থেকে ১০০ টাকা কেজি বিক্রি হচ্ছে।

বরবটি ৮০ টাকা, গাজর ৮০ টাকা, কচুরমুখি, পটল, শসা, জিঙ্গা ৬০ টাকা কেজি বিক্রি হচ্ছে। তবে পেপে ৫০ টাকা, প্রতিহালি কাঁচাকলা ৪০ টাকা, ছোট আকারের প্রতিটি ফুলকপি ও বাঁধাকপি ৪০ থেকে ৫০ টাকা, আকারভেদে লাউ ৬০ থেকে ৭০ টাকা বিক্রি হচ্ছে।

অপরদিকে কাঁচামরিচের কেজি ২০০ থেকে ২৪০ টাকা।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।