শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বালিয়াডাঙ্গীতে আ’লীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ব্র্যাক কর্তৃক নারীর ক্ষমতায়নে স্থানীয় সরকার শক্তিশালী করনে উজ্জীবক ফোরাম গঠন ফকিরের তকেয়া সেচ্ছাসেবকদের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সলঙ্গায় মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমনিরহাটে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় “এসো পাশে দাঁড়াই” এর কমিটি গঠন ডুমুরিয়ায় নির্যাতনের শিকার ভুক্তভোগীর পাশে উপজেলা চেয়ারম্যান ও ব্র্যাক রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ

সুন্দরগঞ্জে বেলকা ইউপি নির্বাচন চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমানের উঠান বৈঠক

গাইবান্ধার সুন্দরগঞ্জে বেলকা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজি’র উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার রাতে বেলকা ইউনিয়নের ২নং ওয়ার্ডে সাবেক মেম্বার রইচ উদ্দীনের সভাপতিত্বে ও শাহীন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মজিবর রহমান মজি।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আবুল হোসেন, আবু বক্কর, আবু তালেব, আব্দুল মজিদ, এরশাদ আলী, নয়া মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উঠান বৈঠকে মজিবর রহমান মজি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযোদ্ধের চেতনাকে ধারণ করে রাজনীতিতে প্রবেশ করেছি। নাগরিক সুবিধা নিশ্চিতের জন্য আমি গত ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচন করেছিলাম। সামান্য কিছু ভোটের জন্য নির্বাচিত হতে পারিনি। তাই এবারও আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে এলাকায় খেলার মাঠ নির্মাণ, রাস্তা সংস্কার, ড্রেনেজ ব্যবস্থা উন্নতসহ দীর্ঘমেয়াদি টেকসই রাস্তা নির্মাণ করবো। সে লক্ষ্যেই দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছি।
উঠান বৈঠক শেষে মজিবর রহমান এলাকার ছোট-বড় সকলের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।