রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:০৬ পূর্বাহ্ন

ডোমারে ‘সংকল্প রক্তের বন্ধন’র উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ পরীক্ষা ক্যাম্প অনুষ্ঠিত

দৈনিক জলকথা
  • প্রকাশের সময়ঃ শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

নীলফামারীর ডোমারে “রক্তদান মহান দান – ফুটবে হাঁসি বাঁচবে প্রাণ” এ মূলমন্ত্রকে সামনে নিয়ে ‘সংকল্প রক্তের বন্ধন’ গ্রুপের উদ্যোগে সুবিধা বঞ্চিত মানুষের জন্য বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় উপজেলার ১০ নং হরিণচড়া ইউনিয়নের হরিণচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ কার্যক্রমের আয়োজন করা হয়। সংকল্প রক্তের বন্ধন আয়োজিত এ ক্যাম্পে সভাপতি হিসাবে উপস্থিত থেকে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ সেবক রাসেল রানা। এছাড়া আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন সুজন হাসান, প্রতিষ্ঠাতা পরিচালক, হ্রদয়ে ডোমার।আরও উপস্থিত ছিলেন ‘সংকল্প রক্তের বন্ধন’র সভাপতি দিবাকর রায় ডালিম, সাধারণ সম্পাদক গোলাপ ইসলাম, প্রতিষ্ঠাতা পরিচালক রাজিবুল ইসলাম রাজিব, সাংগঠনিক সম্পাদক সানভির রহমান মিলন, সিনিয়র সহ সভাপতি সুজিত রায়।

রক্তের গ্রুপ পরিক্ষায় সহায়তা করেন সিফাতউল্লাহ ইয়ামিন, ডোমার স্কয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ও দয়াল চন্দ্র, ডোমার আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার।

উল্লেখ্য, ‘সংকল্প রক্তের বন্ধন’ গ্রুপটি জানুয়ারি/২০ সালে প্রতিষ্ঠা লাভের পরপরই এলাকায় বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে ইতিমধ্যে ব্যাপক সাড়া পেয়েছে। এলাকার সুশিলসমাজ এই গ্রুপের ভবিষ্যৎ উন্নয়ন কামনা করেন। এছাড়া ‘সংকল্প রক্তের বন্ধন’ গ্রুপ আশা করে এলাকার দানশীল ও সমাজ দরদী মানুষ যদি এ গ্রুপকে সহায়তার হাত বাড়িয়ে দেয় তবে তারা বাল্যবিবাহ রোধ সহ যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করে সমাজকে আলোকিত করতে পারবে।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
কারিগরি সহযোগিতায়: আরএসকে হোস্ট
01779911004