বুধবার, ১২ মে ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন,সভাপতি নয়ন,  সাধারন সম্পাদক রাজু কুমিল্লা-৫ আসনে আলোচনার শীর্ষে এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি লালমনিরহাট সদর উপজেলা ছাত্রলীগের উদ্দ্যোগে হাফেজি মাদ্রাসায় ইফতার বিতরণ  নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত আইম্যাক ও আইপ্যাড প্রো আনছে অ্যাপল সর্বাত্মক লকডাউনে, সর্বহারা দিনমজুররা তরুণীকে হত্যার পর ড্রামে ভরে ডোবায় ফেলেন কনস্টেবল নামাজ, রোজা ও কোরআন পড়ার সুযোগ চান মামুনুল হক

ডোমার নাট্য সমিতির নব-নির্বাচিত কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

 

‘আগুনের পরশমনি ছোঁয়াও প্রানে, এ জীবন পূর্ণ করো দহন দানে’ প্রতিপাদ্যকে সামন রেখে নীলফামারীর ডোমারে ডোমার নাট্য সমিতি মঞ্চের নব-নির্বাচিত কমিটির অভিষেক, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার সন্ধা ৭ টায় ডোমার নাট্য সমিতি মিলনায়তনে নব-নির্বাচিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান মানিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।
বিশেষ অতিথি জেলা পরিষদের মহিলা প্যানেল চেয়ারম্যান মেহেরুন আকতার পলিন, জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান, ডোমার পৌরসভার প্যানেল মেয়র ও ডোমার নাট্য সমিতির নব -নির্বাচিত কমিটির সিনিয়র সহ সভাপতি এনায়েত হোসেন নয়ন, নব-নির্বাচিত কমিটির সহ সভাপতি ও ডোমার মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবু, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, ডোমার থানা ওসি তদন্ত বিশ্বদেব রায়, ডোমার নাট্য সমিতি মঞ্চের নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক ও ডোমার উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আসাদুজ্জামান চয়ন প্রমুখ বক্তব্য রাখেন।
আলোচনা সভার সঞ্চালনায় ছিলেন নব-নির্বাচিত কমিটির অর্থ সম্পাদক মাসুদ বিন-আমিন সুমন। উক্ত আলোচনা শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, ডোমারের ঐতিহ্যবাহী ডোমার নাট্য সমিতি মঞ্চটি ১৮৯২ সালে স্থাপিত হয়েছে। তখন থেকে এই প্রতিষ্ঠানের মাধ্যমে বিভিন্ন রকম গান বাজনা নাটক সহ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়ে আসছে। এবং এখানকার শিল্পীরা রেডিও, টেলিভিশনে চান্স পেয়ে তাদের প্রতিভার প্রতিফলন ঘটিয়েছে।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ডোমারের ১২৮ বছরের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান এই নাট্য সমিতি মঞ্চের রক্ষার দায়িত্ব আপনার আমার আমাদের সকলের। আমাদের সকল বাচ্চাদের সঠিক পথে পরিচালিত করতে হবে, বাচ্চাদের চরিত্র গঠন করে নীলফামারী জেলার নাম উজ্জ্বল করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিচালনা করেন ডোমার নাট্য সমিতি মঞ্চের নব-নির্বাচিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহাগ।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।