বুধবার, ১২ মে ২০২১, ০৭:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন,সভাপতি নয়ন,  সাধারন সম্পাদক রাজু কুমিল্লা-৫ আসনে আলোচনার শীর্ষে এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি লালমনিরহাট সদর উপজেলা ছাত্রলীগের উদ্দ্যোগে হাফেজি মাদ্রাসায় ইফতার বিতরণ  নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত আইম্যাক ও আইপ্যাড প্রো আনছে অ্যাপল সর্বাত্মক লকডাউনে, সর্বহারা দিনমজুররা তরুণীকে হত্যার পর ড্রামে ভরে ডোবায় ফেলেন কনস্টেবল নামাজ, রোজা ও কোরআন পড়ার সুযোগ চান মামুনুল হক

ডিমলায় করোনা মোকাবেলায় প্রচারণা ও মাস্ক বিতরণ

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড -১৯) প্রতিরোধে মাক্স পরিধানসহ স্বাস্থ্যবিধি প্রতিপালনের লক্ষে ডিমলায় গণ সচেতনতা মূলক প্রচারনা ও বিনামূল্যে সর্বসাধারনের মাঝে মাক্স বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও ডিমলা উপজেলার সকল এনজিও’র আয়োজনে সচেতনতামুলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়।
বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়’র নেতৃত্বে উপজেলা চত্তর থেকে এ উপলক্ষ্যে একটি র‍্যালী বেড় হয়। র‍্যালীটি ডিমলা সদরের প্রধান সড়ক ও স্মৃতি অম্লান চত্ত্বরে ক্যাম্পেইন করে।
এসময় মাস্কবিহীন দোকান ব্যবসায়ী ও পথচারী জনসাধারণের মাঝে বিনামূল্যে বিতরণ ও সচেতনতামুলক বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা ছিদ্দীকা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান, পল্লীশ্রী রি-কল প্রকল্পের উপজেলা সমন্বয়কারী পুরাণ চন্দ্র বর্মণ, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচির আছাদুল ইসলাম সহ প্রমুখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তাঁর বক্তব্যে বলেন, আমরা অত্র উপজেলাকে শতভাগ মাস্কপড়া নিশ্চিত করতে চাই। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। আজ থেকে উপজেলার সব হাট বাজারে এই প্রচারণা অব্যাহত থাকবে। একই সাথে কেউ মাস্কছাড়া যে কোন সেবা নিতে আসলে সেক্ষেত্রে আইনের প্রয়োগ চলমান থাকবে। সবক্ষেত্রে মাস্ক পড়া বাধ্যতামুলক বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।