বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাইকগাছায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে পল্লীসমাজের লাল কার্ড প্রদর্শন ডোমারের বোড়াগাড়ী হাটে সিসিটিভি ক্যামেরা উদ্বোধন ভূমিহীন মৃত মুক্তিযোদ্ধার স্ত্রী’র বাড়ির জন্য আকুতি গঙ্গাচড়ায় মটর শ্রমিক নেতা এম এ মজিদ এর গণসংযোগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছেন শেখ হাসিনা’ ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার জমি দখলের চেষ্টা : বাড়িতে আগুন কেউ কি শুনবেন বেরোবির কান্না? ভূরুঙ্গামারীতে দিনে ২০ মিনিটও মিলছে না বিদ্যুৎ : চরম ভোগান্তিতে বোরো চাষীরা দৈনিক জলকথার কার্যালয় পরিদর্শন করলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রকাশনা অধিদপ্তরের কর্মকর্তারা মাছের দাম কম না রাখায় ব্যবসায়ীকে পেটানোর অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

নবাবগঞ্জে শিক্ষার্থীকে গামছা দিয়ে হাত বেঁধে ধর্ষণ

দিনাজপুরের নবাবগঞ্জ থানা পুলিশ শনিবার ধর্ষনের অভিযোগে আলাউদ্দিন (৬০) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করেছে। সে উপজেলার হরিপুর মন্ডবচান গ্রামের মৃত সমরেশ আলীর ছেলে।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ অশোক কুমার চৌহান জানান, আলাউদ্দিন গত ১৮ নভেম্বর বুধবার দুপুরে তার প্রতিবেশী একই গ্রামের ৮ম শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থীর বাড়ীতে কেহ না থাকার সুযোগে তার ই”ছার বিরুদ্ধে গামছা দিয়ে হাত বেঁধে জোরপূর্বক ধর্ষন করে।

এ বিষয়ে ওই শিক্ষার্থী থানায় অভিযোগ দায়ের করলে ২০ নভেম্বর একটি ধর্ষন মামলা হয়। এরপর পুলিশ ওই ধর্ষককে গ্রেফতার করে শনিবার জেল-হাজতে প্রেরণ করে।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।