বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাইকগাছায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে পল্লীসমাজের লাল কার্ড প্রদর্শন ডোমারের বোড়াগাড়ী হাটে সিসিটিভি ক্যামেরা উদ্বোধন ভূমিহীন মৃত মুক্তিযোদ্ধার স্ত্রী’র বাড়ির জন্য আকুতি গঙ্গাচড়ায় মটর শ্রমিক নেতা এম এ মজিদ এর গণসংযোগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছেন শেখ হাসিনা’ ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার জমি দখলের চেষ্টা : বাড়িতে আগুন কেউ কি শুনবেন বেরোবির কান্না? ভূরুঙ্গামারীতে দিনে ২০ মিনিটও মিলছে না বিদ্যুৎ : চরম ভোগান্তিতে বোরো চাষীরা দৈনিক জলকথার কার্যালয় পরিদর্শন করলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রকাশনা অধিদপ্তরের কর্মকর্তারা মাছের দাম কম না রাখায় ব্যবসায়ীকে পেটানোর অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

লালমনিরহাটে শেখ রাসেল ইয়ং মেন্স ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

লালমনিরহাট সদরের পঞ্চগ্রাম ইউনিয়নের দেউতিরহাট উচ্চ বিদ্যালয় মাঠে শেখ রাসেল ইয়ং মেন্স ক্লাবের আয়োজনে ১৬ টি টিম নিয়ে অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হল।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামরুজ্জামান সুজন, উপজেলা চেয়ারম্যান, লালমনিরহাট সদর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাবেদ হোসেন বক্কর, উপজেলা ভাইস চেয়ারম্যান, লালমনিরহাট সদর।
আরও উপস্থিত ছিলেন তাজুল ইসলাম ব্যাপরী সহ অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

৩০ নভেম্বর ২০২০, সোমবার বিকাল ৩.৩০ মিনিটে খেলাটি শুরু হয় এবং নির্দিষ্ট সময়ে খেলাটি শেষ হয়। খেলায় বসুন্ধরা কিংস, বড়বাড়ী এর প্রতিপক্ষ হিসেবে খেলেছে সততা স্পোর্টিং ক্লাব, রংপুর।
খেলায় বসুন্ধরা কিংস এবং প্রতিপক্ষ সততা ক্লাব ১ টি করে গোল করে। শেষে ট্রাইবিগারে বসুন্ধরা কিংস ২ গোলের ব্যবধানে জয় লাভ করে এবং ম্যান অব দ্যা ম্যাসের পুরস্কার গ্রহন করেন বসুন্ধরা কিংস এর গোল কিপার মোঃ বাদশা মিয়া।

প্রধান অতিথি কামরুজ্জামান সুজন বলেন, ” খেলা ধুলা আমাদের ঐতিহ্য, বর্তমান যুব সমাজকে মাদকের হাত থেকে ফিরিয়ে নেওয়ার একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হল খেলা ধুলা।
যুব সমাজ যত বেশি খেলার দিকে আকৃষ্ট হবে তত বেশি মাদক থেকে দূরে থাকবে। আজকের যুব সমাজ আগামী দিনের সমাজ, দেশ গড়ার কারিগর।”
সবশেষে আয়োজক কমিটিকে ধন্যবাদ দিয়ে বক্তব্য শেষ করেন।

বিশেষ অতিথি জাবেদ হোসেন বক্কর বলেন,” লালমনিরহাটের ছেলেরা খেলা প্রেমি। সবাই খেলাকে অনেক ভালবাসে। খেলা ধুলা আমাদের সমাজ, সংস্কৃতির একটা গুরুত্বপূর্ণ অংশ। যা মানুষকে অপকর্ম থেকে দূরে রাখে এবং মানুষের মাঝে আনন্দ যোগায়। আমি যুব সমাজের পাশে আছি এবং থাকব।”

তাজুল ইসলাম ব্যাপরী বলেন, পরন্ত বিকেলে আজ এই ফুটবল খেলার মাঠ লোকে ভরপূর হয়ে গেছে, খেলা না হলে কেউ আসত না আর আনন্দ উপভোগ করতে পারত না। আজকে যুব সমাজ আগামী দিনে একটা সুস্থ্য সম্মত একটা সমাজ, জাতি, দেশ উপহার দিবে। খেলা ধুলা আমাদের ঐতিহ্য। আমি শেখ রাসেল ইয়ং মেন্স ক্লাবের সভাপতি সুলতান মাহমুদ এবং সাধারণ সম্পাদক শাকিল সহ সবাইকে আন্তরিক ধন্যবাদ এবং শুভেচ্ছা জানাই।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।