মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:৩০ অপরাহ্ন

গাইবান্ধায় জয়যাত্রা টেলিভিশনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

সত্যের পথে অবিরাম যাত্রা প্রতিপাদ্য শ্লোগানকে সামনে রেখে রোববার বিকেলে জয়যাত্রা গাইবান্ধা প্রতিনিধির কার্যালয়ে শেখ মামুনের সঞ্চালনে শফিকুল ইসলাম অবুঝের সভাপতিত্বে ৩টি পর্বে জয়যাত্রা টিভির ২য় বর্ষপূর্তি উদযাপন করা হয়।

প্রথম পর্বে কেক কাটা ও এতিমদের মাঝে খাবার বিতরণ করেন সুন্দরগঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন, থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান, সাংবাদিক শাহজাহান মিঞা, মোশাররফ হোসেন বুলু প্রমূখ। এসময় জয়যাত্রা টেলিভিশনের সাথে যুক্ত সকলের সু-স্বাস্থ্য ও সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা এমদাদুল হক। পরে বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশন বিপিডিএড় পক্ষ থেকে জয়যাত্রা টিভির জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম অবুঝ কে সস্মাননা স্বারক প্রদান করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডাক্তার এম এ আব্দুর রহিম মিয়া ও জেলার আহ্বায়ক ডাক্তার জিয়াউল হক সিদ্দিকি জিয়া।

২য় পর্বে জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম অবুঝের পারিবারিক সদস্যদের নিয়ে জয়যাত্রা টেলিভিশনের বর্ষপূর্তি উদযাপন করা হয়। এতে উপস্থিত ছিলেন জেলা প্রতিনিধির স্ত্রী গুলশানারা আক্তার মনিসহ পরিবারের অন্যান্য সদস্যরা। এতে যোগদান স্থানীয় বিভিন্ন স্তরের রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুধীগন।

শেষ পর্বে কেক কেটে ও জয়যাত্রা টিভির সাফল্য কামনা করে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী লুতফুল হাসান। এসময় উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা সৈয়দ রেজা-ই মাহমুদ, যুব উন্নয়ন কর্মকর্তা খাদেমুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশলী খোকন রানা, তদন্ত ওসি বুলবুল ইসলাম, অধ্যক্ষ শাহীন আহম্মেদ সবুজ, ভালোবাসি সুন্দরগঞ্জ’র প্রতিষ্ঠাতা রেজাউল আলম রেজা, বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার প্রদীপ কুমার সরকার প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে পরিচালনা করেন জয়যাত্রার টিভির ক্যামেরা পার্সন লিয়ন ইসলাম রানা ও বিপুল ইসলাম আকাশ।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
কারিগরি সহযোগিতায়: আরএসকে হোস্ট
01779911004