মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন

বদরগঞ্জে প্রতিপক্ষের হামলার শিকারের পর ও বাড়ি ফিরতে পারছেনা একটি পরিবার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময়ঃ শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

রংপুরের বদরগঞ্জের দামোদরপুর মন্ডলপাড়ায় গত রবিবার তালিবুল নামের এক ব্যক্তিকে পিটিয়ে বাড়ির দেয়াল ভেঙে দিয়ে জমি দখল করছে প্রতিপক্ষের লোকজন। পরে তাকে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গত সোমবার ওই হাসপাতালে গিয়ে দেখা যায়,শরীরের ব্যাথায় কাতরাচ্ছিলো তালিবুল ও তার স্ত্রী।
এ সময় তার বড় ভাই মোতালেব বলেন, পূর্বে জমিজমার বিরোধের কারনের বিভিন্ন সময় ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছেন তারই আপন ভাই আবু সায়েদ, সিদ্দিকুর রহমান, আঃ হাই ও আবু কাইয়ম। গত রবিবার(২৯ নভেম্বর) সুযোগ বুঝে আমার বাড়ির প্রাচীর ভেঙে আমার বসত ভিটা দখল করার চেষ্টা করে,আমি আর আমার ছোট ভাইয়ের স্ত্রী বাঁধা দিলে আমাদের উপর হামলা করে। এর সময় আমার স্ত্রী আটকাতে আসলে তাকেও মারধর করে শ্লীলতাহানির চেষ্টা করে।আমার বাড়ির প্রাচীর ও বারান্দা, ঘর বেড়া, ল্যাট্রিন ভাংচুর করে ভেঙে ফেলে এবং রান্না ঘরে আগুন লাগায় দেয়।এসময় বাধা দিলে আমি আমার বউ ও আমারর ছোট ভাইয়ের বউ মারাত্মক ভাবে আহত হই।চিকিৎসার জন্য হাসপাতালের দিকে যাওয়ার পথে আমাদের আটকিয়ে আবার মারধর করে। আমি থানায় একটি অভিযোগ দায়ের করেছি আমি এর সুষ্ট বিচার চাই।

অন্যদিকে তালিবুলের স্ত্রী মনসুরা বেগম জানায়, গতকাল তারা হাসপাতাল থেকে রিলিজ নিয়েছে। নিরাপত্তাহীনতার কারনে এখন পর্যন্ত তারা নিজ বাড়িতে ফিরতে পারছেননা, প্রতিপক্ষ প্রাণনাশের হুমকি দিচ্ছে।

বদরগঞ্জ থানার ওসি তদন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা ভাই ভাই জমি নিয়ে বিরোধ, আমরা তদন্ত করে ব্যবস্থা নিবো।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
কারিগরি সহযোগিতায়: আরএসকে হোস্ট
01779911004