মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০১:৪৪ অপরাহ্ন

ডোমারে ব্র্যাকের উদ্যোগে নির্যাতনের শিকার ভূক্তভোগীকে চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

নীলফামারীর ডোমারে ব্র্যাক সামাজিক ক্ষমাতায়ন কর্মসুচির উদ্যোগে শারীরিক নির্যাতনের শিকার ভূক্তভোগী রোজিনা আক্তার কে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।৮ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলার ব্র্যাক অফিসে রোজিনার হাতে ব্র্যাক প্রদত্ত চিকিৎসা সহায়তার ১৫০০/-(একহাজার পাঁচশত) টাকা তুলে দেন ব্র্যাক মাইক্রোফাইন্যান্স (প্রগতি) কর্মসুচির রিজিওন্যাল ম্যানেজার মীর মোহাম্মদ মতিউর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচির সিনিয়র জেলা ব্যবস্থাপক মাইকেল বাস্কে, ব্র্যাক মাইক্রোফাইন্যান্স (প্রগতি) কর্মসুচির ডোমার শাখার এরিয়া ম্যানেজার প্রশান্ত কুমার মন্ডোল, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচির মাঠ সংগঠক আছাদুল ইসলাম, ব্রাঞ্চ একাউন্টস অফিসার আব্দুর রহিম।

উল্লেখ্য, রোজিনা বেগমের স্বামী আনারুল ইসলাম গোপনে অন্যত্র বিবাহ করে। এ কথা জানা জানি হলে দ্বিতীয় বউকে মেনে নেয়ার জন্য তাকে চাপাচাপি করতে শুরু করে। রোজিনা মেনে না নিলে সে তার উপর অমানষিক শারিরীক নির্যাতন করে বাড়িতে আটকে রাখে। রোজিনা কৌশলে তার বাবার বাড়িতে পালিয়ে এসে হাসপাতালে ভর্তি হয়। পরে পল্লীসমাজের মাধ্যমে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচিকে অবগত করলে তারা রোজিনার তথ্য সংগ্রহ করে চিকিৎসার সহায়তার জন্য ব্র্যাক প্রধান কার্যালয়ে আবেদন করলে তারা তাকে এ চিকিৎসা সহায়তা প্রদান করে।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
কারিগরি সহযোগিতায়: আরএসকে হোস্ট
01779911004