মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন

ডোমারে করোনা সচেতনতায় ভিডিও নাটক প্রদর্শণ

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

নীলফামারীর ডোমারে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচির উদ্যোগে সারা দেশের ন্যায় চলমান বৈশ্যিক মহামারী নোভেল করোনা ভাইরাস এবং সকল প্রকার নারী ‍ শিশু নির্যাতন প্রতিরোধে ভিডিও মঞ্চ নাটক প্রদর্শণ করা হয়েছে। ৮ ডিসেম্বর মঙ্গলবার বিকাল তিনটায় উপজেলার ৪নং জোড়াবড়ী ইউনিয়নের বিএসসিপাড়া ১২নং পল্লীসমাজ কেন্দ্রে এ মঞ্চ নাটক সকল স্বাস্থ্যবিধি মেনে ল্যাপটপের মাধ্যমে প্রদর্শণ করা হয়।

ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচির উদ্যোগে আয়োজিত এ মঞ্চনাটক প্রদর্শনে সার্বক্ষণিক উপস্থিত থেকে করোনা ভাইরাস মোকাবেলা এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে করোনীয় সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরেন সিনিয়র জেলা ব্যবস্থাপক মাইকেল বাস্কে। এসময় আরও উপস্থিত ছিলেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচির মাঠ সংগঠক আছাদুল ইসলাম, নাট্যকর্মী আজিজুল হক, পল্লীসমাজের নের্তৃবৃন্দ সহ প্রমুখ।

উল্লেখ্য, করোনা ভাইরাস থেকে প্রত্যন্ত অঞ্চলের জনগণ কে সচেতন করতে এবং সকল প্রকার নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচি বাংলাদেশে করোনা ভাইরাসের সুচনা লগ্ন থেকে এ কার্যক্রম পরিচালনা করে আসছে। এছাড়া একই দিন সন্ধ্যায় ৭নং বোড়াগাড়ী ইউনিয়নের নয়ানী চেয়ারম্যান পাড়ায় ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচির আওতাধীন ১৬ নং পল্লীসমাজেও এ মঞ্চনাটক প্রদর্শণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
কারিগরি সহযোগিতায়: আরএসকে হোস্ট
01779911004