শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গা ও তার প্রতি অবমাননার ঘটনায় ভুরুঙ্গামারীতে সরকারি কর্মকর্তা কর্মচারীদের প্রতিবাদ সভা

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশের সময়ঃ রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গা এবং তার প্রতি অবমাননার ঘটনায় ভুরুঙ্গামারী উপজেলার সকল দপ্তরের সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ স্লোগানে শনিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে এক প্রতিবাদ সমাবেশ আয়োজনের মাধ্যমে স্বাধীনতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে কঠোর অবস্থান ঘোষণা করেন উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মার সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল, উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহমেদ। এ সময় উপ¯ি’ত ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোহাম্মদ আলী মুকুল, সম্পাদক রাসেল সহ উপজেলায় কর্মরত সরকারি কর্মকর্তা কর্মচারী ও গ্রাম পুলিশগন।

সমাবেশ থেকে কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে ফেলা,বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি ও দেশের সংবিধান ও সার্বভৌমত্ব নিয়ে ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে আইনের আওতায় নিযে় এসে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও ভবিষ্যতে এরকম জঘন্যতম কাজ কেউ যেন করতে না পারে সে ব্যাপারে কঠোর হুসিয়ারি দেন।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
কারিগরি সহযোগিতায়: আরএসকে হোস্ট
01779911004