মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:২২ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তি,কুড়িগ্রামের ফুলবাড়ীর পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে অপসারণের দাবি

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশের সময়ঃ রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১২ ডিসেম্বর সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের এক সভায় বঙ্গবন্ধুকে নিয়ে অবমাননাকর বক্তব্য দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামছুন্নাহার। তার বক্তব্য নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে সর্বস্তরে। সভায় তাৎক্ষণিক প্রতিবাদ জানান উপজেলা চেয়ারম্যান, সাংবাদিকবৃন্দ এবং উপস্থিত অন্যান্য কর্মকর্তাগণ। এদিন সকাল ১১ টায় ‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এক আলোচনা সভার আয়োজন করে সরকারি কর্মকর্তাগণ।

উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শেষাংশে এসে বক্তব্য রাখেন ডাঃ শামছুন্নাহার। তিনি বলেন যাকে ভালবাসি মনেমনে ভালবাসবো। এজন্য ভাস্কর্য স্থাপন করে পুজা করার প্রয়োজন নেই। তার বক্তব্যের প্রতিবাদে উপজেলা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে উপজেলা আ’ওমীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় তারা দূর্নীতিবাজ এই কর্মকর্তার অপসারণ দাবি করেন।তার অপসারণ না হওয়া পর্যন্ত বিভিন্ন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দেয়া হয় সমাবেশে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক মিলন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমদাদুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক মেহদী হাসান প্রমূখ।রোববার সকাল ১০ টায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন কর্মসূচির ঘোষণা দেয় নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
কারিগরি সহযোগিতায়: আরএসকে হোস্ট
01779911004