মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:৪০ অপরাহ্ন

ডোমারে করোনা মোকাবেলায় ব্র্যাকের ভিডিও নাটক প্রদর্শণ

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশের সময়ঃ সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

নীলফামারীর ডোমারে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচির উদ্যোগে চলমান বৈশ্যিক মহামারী নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এবং সকল প্রকার নারী ‍ শিশু নির্যাতন প্রতিরোধে ভিডিও মঞ্চ নাটক প্রদর্শণ করা হয়েছে। ১৪ই ডিসেম্বর সোমবার বিকাল তিনটায় উপজেলার পাঙ্গামটুকপুর ইউনিয়নের বাকডাঙ্গা আদর্শগ্রাম ১১নং পল্লীসমাজ কেন্দ্রে সকল স্বাস্থ্যবিধি মেনে এ মঞ্চ নাটক ল্যাপটপের মাধ্যমে প্রদর্শণ করা হয়।

ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচির উদ্যোগে আয়োজিত এ মঞ্চনাটক প্রদর্শনে সার্বক্ষণিক উপস্থিত থেকে করোনা ভাইরাস মোকাবেলা এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে করোনীয় সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরেন সেক্টর স্পেশালিষ্ট (গণ নাটক) আশরাফুল আলম , রংপুর ও ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচির মাঠ সংগঠক (ডোমার – ডিমলা) আছাদুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন নাট্যকর্মী নেপাল রায়, পল্লীসমাজের নের্তৃবৃন্দ সহ প্রমুখ।

উল্লেখ্য, করোনা ভাইরাস থেকে প্রত্যন্ত অঞ্চলের জনগণ কে সচেতন করতে এবং সকল প্রকার নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচি বাংলাদেশে করোনা ভাইরাসের সুচনা লগ্ন থেকে এ কার্যক্রম পরিচালনা করার পাশাপাশি করোনা মোকাবেলায় ডাক্তারি সহায়তা পেতে ৩৩৩ নম্বর এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে ১০৯ ও ৯৯৯ নম্বরের ব্যবহার করতে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
কারিগরি সহযোগিতায়: আরএসকে হোস্ট
01779911004