শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৬:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বালিয়াডাঙ্গীতে আ’লীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ব্র্যাক কর্তৃক নারীর ক্ষমতায়নে স্থানীয় সরকার শক্তিশালী করনে উজ্জীবক ফোরাম গঠন ফকিরের তকেয়া সেচ্ছাসেবকদের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সলঙ্গায় মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমনিরহাটে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় “এসো পাশে দাঁড়াই” এর কমিটি গঠন ডুমুরিয়ায় নির্যাতনের শিকার ভুক্তভোগীর পাশে উপজেলা চেয়ারম্যান ও ব্র্যাক রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ

বোদায় ঘোড়ার মাংস বিক্রির সময় হাতেনাতে ধরা ২জন

পঞ্চগড়ের বোদায় ঘোড়ার মাংস বিক্রি করার সময় সানাউল্লাহ(৩০) ও আজিজুল ইসলাম (৩৫) নামে দুইজনকে আটক করে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কাজলদিঘা কালিয়াগঞ্জ ইউনিয়নের চৌধুরীর হাটে এ মাংস বিক্রির ঘটনা ঘটে।

জানা গেছে, স্থানীয় জনতা গরুর মাংসের সাথে ঘোড়ার মাংস বিক্রি করতে দেখলে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘোড়ার মাংস বিক্রির অভিযোগে ২ যুবককে আটক করে। ঘোড়ার মাংসগুলো উদ্ধার করে মাটিতে পুতে ফেলা হয়। আটককৃত সানাউল্লাহ উপজেলার মৌলভীপাড়া গ্রামের করিম মুন্সির ছেলে এবং আজিজুল ইসলাম কৈকুড়ী গ্রামের হামিদুল ইসলামের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোদা থানায় অফিসার ইনচার্জ মো. আবু সায়েম চৌধুরী জানান, ঘোড়ার মাংস বিক্রির অভিযোগে ২ জনের নামে থানায় মামলা দায়ের করা হয়। তাদেরকে বুধবার কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।