শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

সিরাজগঞ্জ জেলাবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন সাংবাদিক রাশিদুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময়ঃ শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

সিরাজগঞ্জ জেলাবাসীর উদ্দেশ্যে দৈনিক জলকথা পত্রিকা পরিবারের পক্ষ থেকে সিরাজগঞ্জ জেলা সলংগা প্রতিনিধি মোঃ রাশিদুল ইসলাম বলেন, “দীর্ঘ একটি বছর অতিবাহিত হওয়ায় পর আমরা আরও একটি নতুন বছর পাচ্ছি ” প্রতিটি নতুন বছর আমাদের মাঝে নিয়ে আসবে খুশি ও আনন্দের ধারা।

তিনি আরও বলেন, “নতুন বছরে আমরা সবাই ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে নিয়ে এক কাতারে দাঁড়াতে চাই। দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ এই নতুন বছরের আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আমি আশা প্রকাশ করছি। তিনি করোনা পরিস্থিতি নিয়ে বলেন, “দেশ এখন করোনার ভয়াল থাবায় খুব কঠিন সময় পার করছে। করোনা ভাইরাসের এই ভয়াল সংক্রমণ রুখতে আমাদের সকলকে সচেতন হতে হবে।

তাই এবারের নতুন বছর ইংরেজি ২০২১ উদযাপনকে আমরা খুব স্বল্প পরিসরে পালন করার চেষ্টা করবো। বিশেষ করে সামাজিক দুরুত্ব বজায় রেখে একে ওপরের সাথে নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করবো। আমি সকলকে অনুরোধ করবো, আপনারা এবারের নতুন বছরটি নিজ নিজ বাড়িতে পরিবারকে নিয়ে উদযাপন করুন। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনার এই ভয়াল ছোবল রুখে দিতে পারবো ইনশাআল্লাহ। সিরাজগঞ্জ জেলাবাসীর সকল ভাই বোনদের প্রতি রইলো আমার আন্তরিক অভিনন্দন ও ভালোবাসা। এবং সকলের প্রতি রইল আমার ব্যক্তিগত এবং দৈনিক জলকথা পত্রিকা পরিবারের পক্ষ থেকে নতুন বছরের অগ্রীম শুভেচ্ছা। শুভ ইংরেজি নববর্ষ ২০২১।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
কারিগরি সহযোগিতায়: আরএসকে হোস্ট
01779911004