মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:৪১ অপরাহ্ন

শুভসংঘের সহায়তায় মুনলাইটের কম্বল পেলো দুস্থরা!

বিপুল ইসলাম আকাশ, গাইবান্ধা জেলা প্রতিনিধি:
  • প্রকাশের সময়ঃ রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

গাইবান্ধার সুন্দরগঞ্জে শুভসংঘের সদস্যদের সার্বিক সহযোগিতায় একটি বেসরকারি উন্নয়ন সংস্থার (এনজিও) শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বগুড়া থেকে পরিচালিত মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটি নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থার উদ্যােগে অসহায় ও দুস্থদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

শনিবার (২ জানুয়ারী) দুপুরে উপজেলার তারাপুর ইউনিয়নের চাচিয়া মীরগঞ্জ দাখিল মাদ্রাসা মাঠে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল মারুফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করেন উপজেলা শুভসংঘের সদস্যরা।

মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটি নামের বেসরকারি উন্নয়ন সংস্থাটি চলতি বছরে উপজেলার তিস্তার চরাঞ্চলে শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে। এতে চরাঞ্চলের পিছিয়ে পড়া প্রান্তিক জনগোষ্ঠীর শিশুদের মাঝে প্রাক-প্রাথমিক শিক্ষা ও অক্ষর জ্ঞানহীন নারী-পুরুষদের জন্য গণশিক্ষা কার্যক্রম পরিচালনা করবেন। এছাড়াও অসচ্ছল ও দুস্থ নারীদের পূর্নবাসন ও স্বাবলম্বী করতেও কাজ করবেন বলেও জানান সংশ্লিষ্টরা।

এসময় উপস্থিত ছিলেন, সংস্থাটির কো-অর্ডিনেটর শাহিদুল আলম, কালের কণ্ঠ শুভসংঘের উপদেষ্টা শেখ মামুন-উর-রশিদ, শুভসংঘের সহসভাপতি শফিকুল ইসলাম অবুঝ, শুভসংঘের প্রচার সম্পাদক এনামুল ইসলাম, কোষাধ্যক্ষ লিয়ন ইসলাম রানা, সদস্য সুদীপ্ত শামীম, জাহিদ হাসান জীবন, বিপুল ইসলাম আকাশ, সমাজ সেবক আসাদুজ্জামান শাকিল, আনারুল ইসলাম রুবেল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
কারিগরি সহযোগিতায়: আরএসকে হোস্ট
01779911004