বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাইকগাছায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে পল্লীসমাজের লাল কার্ড প্রদর্শন ডোমারের বোড়াগাড়ী হাটে সিসিটিভি ক্যামেরা উদ্বোধন ভূমিহীন মৃত মুক্তিযোদ্ধার স্ত্রী’র বাড়ির জন্য আকুতি গঙ্গাচড়ায় মটর শ্রমিক নেতা এম এ মজিদ এর গণসংযোগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছেন শেখ হাসিনা’ ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার জমি দখলের চেষ্টা : বাড়িতে আগুন কেউ কি শুনবেন বেরোবির কান্না? ভূরুঙ্গামারীতে দিনে ২০ মিনিটও মিলছে না বিদ্যুৎ : চরম ভোগান্তিতে বোরো চাষীরা দৈনিক জলকথার কার্যালয় পরিদর্শন করলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রকাশনা অধিদপ্তরের কর্মকর্তারা মাছের দাম কম না রাখায় ব্যবসায়ীকে পেটানোর অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

দৈনিক ভোরের কাগজের সাব এডিটর হিলালী ওয়াদুদ চৌধুরী আর নেই

নীলফামারীর ডোমারের কৃতি সন্তান ঢাকাস্থ রংপুর বিভাগ সাংবাদিক সমিতি ( আরডিজেএ) সহ-সভাপতি ও  দৈনিক ভোরের কাগজের সাব এডিটর সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরী বাবু ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি- – – রাজিউন)।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল ৯টার দিকে ঢাকায় তার শ্বাসকষ্ট দেখা দিলে হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে সাংবাদিক মহলসহ সর্বস্তরে শোকের ছাঁয়া নেমে এসেছে। হিলালী ওয়াদুদ চৌধুরী বাবু ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নির্বাচনের সভাপতি প্রার্থী ছিলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও জাতীয় প্রেসক্লাবের সদস্য, দৈনিক ভোরের কাগজের সিনিয়র সাব-এডিটর হিসাবে দায়ীত্ব পালন করছেন।

শুক্রবার দুপুর সাড়ে ১২টায় তার মরদেহ নিজ কর্মস্থল দৈনিক ভোরের কাগজ অফিসে নেয়া হয়। জাতীয় প্রেসক্লাবে বাদ জুম্মা প্রথম নামাজে জানাজা শেষে সেখান থেকে লাশ সরাসরি নীলফামারীর ডোমারে নেয়া হবে। ডোমারে দ্বিতীয় জানাজা শেষে এরপর জলঢাকার ধর্মপাল গ্রামে বাড়ীতে তৃীতিয় জানাজা অনুষ্ঠিত হবে।

পরে তার বাবা সাংবাদিক ওবায়দুল মোকাদ্দেছ চৌধুরীর কবরের পাশে দাফন কার্যক্রম সম্পন্ন করা হবে বলে তার পরিবার সুত্রে জানা যায়। হিলালী ওয়াদুদ চৌধুরী বাবু ডোমার থানা পাড়া এলাকার প্রবীন সাংবাদিক ওবায়দুল মোকাদ্দেছ চৌধুরীর প্রথম পুত্র।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।