বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাইকগাছায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে পল্লীসমাজের লাল কার্ড প্রদর্শন ডোমারের বোড়াগাড়ী হাটে সিসিটিভি ক্যামেরা উদ্বোধন ভূমিহীন মৃত মুক্তিযোদ্ধার স্ত্রী’র বাড়ির জন্য আকুতি গঙ্গাচড়ায় মটর শ্রমিক নেতা এম এ মজিদ এর গণসংযোগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছেন শেখ হাসিনা’ ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার জমি দখলের চেষ্টা : বাড়িতে আগুন কেউ কি শুনবেন বেরোবির কান্না? ভূরুঙ্গামারীতে দিনে ২০ মিনিটও মিলছে না বিদ্যুৎ : চরম ভোগান্তিতে বোরো চাষীরা দৈনিক জলকথার কার্যালয় পরিদর্শন করলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রকাশনা অধিদপ্তরের কর্মকর্তারা মাছের দাম কম না রাখায় ব্যবসায়ীকে পেটানোর অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

সাংবাদিক হত্যা চেষ্টা ও সাধারণ জনগণকে লাঞ্চিত করাসহ বিভিন্ন অপরাধে কুড়িগ্রামের ভুরুঙ্গামারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুর রহমান রোজেনকে বরখাস্ত করেছে স্থানীয় সরকার বিভাগ।,রবিবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এক প্রজ্ঞাপন জারি করে তাকে বরখাস্ত করা করে।

মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোঃ আবু জাফর রিপন স্বাক্ষরিত পত্রে জানানো হয়েছে ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান রোজেনের বিরুদ্ধে সাধারণ জনগণকে লাঞ্চিত, পুজা মন্ডপে দোকান সরানো, পল্লী বিদ্যুতের কর্মচারীকে শারীরিকভাবে লাঞ্চনাসহ চিকিৎসকদের হুমকী প্রদানের অভিযোগ রয়েছে।

শুধু তাই নয়, প্রেসক্লাবের সম্পাদক এমদাদুল হক মন্টুকে হত্যা চেষ্টার ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয় এবং তিনি গ্রেফতার হন। প্রশাসনিক দৃষ্টিকোণ থেকে দায়িত্ব পালন সমীচীন নয় মনে করে জনস্বার্থে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা জানান, ইউপি চেয়ারম্যানের বরখাস্তের ব্যাপারে অফিসিয়ালি চিঠি এখনও পাইনি। তবে সাময়িক বরখাস্তের কথা শুনেছি।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।