বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাইকগাছায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে পল্লীসমাজের লাল কার্ড প্রদর্শন ডোমারের বোড়াগাড়ী হাটে সিসিটিভি ক্যামেরা উদ্বোধন ভূমিহীন মৃত মুক্তিযোদ্ধার স্ত্রী’র বাড়ির জন্য আকুতি গঙ্গাচড়ায় মটর শ্রমিক নেতা এম এ মজিদ এর গণসংযোগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছেন শেখ হাসিনা’ ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার জমি দখলের চেষ্টা : বাড়িতে আগুন কেউ কি শুনবেন বেরোবির কান্না? ভূরুঙ্গামারীতে দিনে ২০ মিনিটও মিলছে না বিদ্যুৎ : চরম ভোগান্তিতে বোরো চাষীরা দৈনিক জলকথার কার্যালয় পরিদর্শন করলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রকাশনা অধিদপ্তরের কর্মকর্তারা মাছের দাম কম না রাখায় ব্যবসায়ীকে পেটানোর অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

জলঢাকায় পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নীলফামারীর জলঢাকা পৌরসভার ৩০ জানুয়ারী অনুষ্ঠিত নির্বাচনে অংশ নেয়া প্রতিদ্বন্ধী প্রার্থীদের সাথে আচরন বিধি সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে বৃহস্পতিবার (২১ জানুয়ারী) বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মির্জা মুরাদ হাসান বেগ।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা ফজলুল করিম, অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান ও উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা উজ্জল হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক।

এসময় চলমান নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থীদের আচরন বিধি মেনে প্রচার প্রচারনা চালানোর আহবান জানান জেলা ম্যাজিস্ট্রেট মুরাদ বেগ ।

এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম উপস্থিত সকল প্রার্থী ও সমর্থকদের উদ্দেশ্যে বলেন, এমন কোন কাজ করবেন না যাতে আইনশৃঙ্খলার অবনতি ঘটে। এসময় সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠানে সকলের সহযোগিতা কামনা করেন তারা। উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে সভায় প্রতিদ্বদ্ধী সকল প্রার্থী সমর্থক, সরকারী কর্মকর্তা, সাংবাদিক ও নির্বাচন সংশ্লিষ্টগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।