বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাইকগাছায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে পল্লীসমাজের লাল কার্ড প্রদর্শন ডোমারের বোড়াগাড়ী হাটে সিসিটিভি ক্যামেরা উদ্বোধন ভূমিহীন মৃত মুক্তিযোদ্ধার স্ত্রী’র বাড়ির জন্য আকুতি গঙ্গাচড়ায় মটর শ্রমিক নেতা এম এ মজিদ এর গণসংযোগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছেন শেখ হাসিনা’ ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার জমি দখলের চেষ্টা : বাড়িতে আগুন কেউ কি শুনবেন বেরোবির কান্না? ভূরুঙ্গামারীতে দিনে ২০ মিনিটও মিলছে না বিদ্যুৎ : চরম ভোগান্তিতে বোরো চাষীরা দৈনিক জলকথার কার্যালয় পরিদর্শন করলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রকাশনা অধিদপ্তরের কর্মকর্তারা মাছের দাম কম না রাখায় ব্যবসায়ীকে পেটানোর অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

দিনাজপুরে যৌন উত্তেজক সিরাপসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দিনাজপুর শহরের রামনগর পাগলার মোড় এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ ও ইয়াবাসহ মেহদী হাসান জীবন( ৩০) নামে মাদক  ব্যবসায়ী কে গ্রেফতার করেছে দিনাজপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি)পুলিশ গতকাল ২৩ জানুয়ারী শনিবার রাত সাড়ে ৭ টায় পুলিশ সুপার কার্যালয় এক প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করা হয়।

আটক মাদক ব্যবসায়ী মেহেদি হাসান জীবন দিনাজপুর শহরের রামনগর পাগলার মোড় এলাকার হবিবর রহমানের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মমিনুল করিম জানান শনিবার বিকাল ৫ টার দিকে গোপন সংবাদের ভিওিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)পুলিশের অফিসার ইনচার্জ ইমাম জাফরের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে মেহদি হাসান জীবনের বাড়ী থেকে ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ হাজার ১শত ৮৪ বোতল যৌন উত্তেজক রেস সিরাপ উদ্ধার করে।

আটক মাদক ব্যবসায়ী মেহদি হাসান জীবনের বিরুদ্ধে এর আগে আরও ৫ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। প্রথমিক জিজ্ঞাসাবাদ শেষে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।