বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাইকগাছায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে পল্লীসমাজের লাল কার্ড প্রদর্শন ডোমারের বোড়াগাড়ী হাটে সিসিটিভি ক্যামেরা উদ্বোধন ভূমিহীন মৃত মুক্তিযোদ্ধার স্ত্রী’র বাড়ির জন্য আকুতি গঙ্গাচড়ায় মটর শ্রমিক নেতা এম এ মজিদ এর গণসংযোগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছেন শেখ হাসিনা’ ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার জমি দখলের চেষ্টা : বাড়িতে আগুন কেউ কি শুনবেন বেরোবির কান্না? ভূরুঙ্গামারীতে দিনে ২০ মিনিটও মিলছে না বিদ্যুৎ : চরম ভোগান্তিতে বোরো চাষীরা দৈনিক জলকথার কার্যালয় পরিদর্শন করলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রকাশনা অধিদপ্তরের কর্মকর্তারা মাছের দাম কম না রাখায় ব্যবসায়ীকে পেটানোর অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

পাইকগাছায় নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে পল্লীসমাজের লাল কার্ড প্রদর্শন

খুলনার পাইকগাছা উপজেলায় নারী ও শিশুর প্রতি সব ধরনের সহিংসতা প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন করেছে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আওতাধীন পল্লীসমাজ। সোমবার ১৫ই ফেব্রুয়ারি সকাল ১১ঘটিকায় উপজেলার ভিলেজে পাইকগাছা পল্লীসমাজ এলাকায় তাদের বিভিন্ন ধরণের সামাজিক ও কল্যাণমূলক কাজের অংশ হিসেবে এ লাল কার্ড প্রদর্শনের আয়োজন করে।

ভিলেজ পাইকগাছা পল্লীসমাজের সভাপ্রধান সালমা খাতুনের সভাপতিত্বে উপস্থিত থেকে লাল কার্ড প্রদর্শনে সহায়তা করেন সমাজ সেবক বাবুল মল্লিক, আমিনুদ্দিন আঃ রাজ্জাক সহ প্রমুখ। এসময় আরও উপস্থিত থেকে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির মাঠ সংগঠক আছাদুল ইসলাম আছাদ।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।