বুধবার, ১২ মে ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন,সভাপতি নয়ন,  সাধারন সম্পাদক রাজু কুমিল্লা-৫ আসনে আলোচনার শীর্ষে এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি লালমনিরহাট সদর উপজেলা ছাত্রলীগের উদ্দ্যোগে হাফেজি মাদ্রাসায় ইফতার বিতরণ  নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত আইম্যাক ও আইপ্যাড প্রো আনছে অ্যাপল সর্বাত্মক লকডাউনে, সর্বহারা দিনমজুররা তরুণীকে হত্যার পর ড্রামে ভরে ডোবায় ফেলেন কনস্টেবল নামাজ, রোজা ও কোরআন পড়ার সুযোগ চান মামুনুল হক

পাইকগাছায় কাপল গ্রুপ ওরিয়েন্টেশন ও বালিশ বদল খেলা অনুষ্ঠিত

খুলনার পাইকগাছা উপজেলায় ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আওতাধীন পল্লীসমাজের উদ্যোগে স্বামী ও স্ত্রীদের কে নিয়ে কাপল গ্রুপ ওরিয়েন্টেশন ও বালিশ বদল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৩মার্চ বিকালে উপজেলার হরিঢালী ইউনিয়নের ৩১নং মাহমুদকাটি পল্লীসমাজ এ অরিয়েন্টেশন ও বালিশ বদল খেলার আয়োজন করে।

পল্লীসমাজের সভাপ্রধান লিমা আক্তারের সভাপতিত্বে ও ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির ফিল্ড অর্গানাইজার আছাদুল ইসলামের সঞ্চালনায় এ অনুষ্ঠানে উপস্থিত থেকে সাংসারিক কাজে নারী ও পুরুষের ভুমিকা ও অংশগ্রহণ  বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি যশোর এর রিজিওনাল ম্যানেজার প্রশান্ত কুমার দে।

আরও উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন খুলনা জেলার ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সিনিয়র জেলা ব্যবস্থাপক নয়ন কুমার ঘোষ এবং তৌহিদুর রহামন, সিনিয়র জেলা ব্যবস্থাপক, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি, সাতক্ষীরা।

উল্লেখ্য, কাপল গ্রুপ ওরিয়েন্টেশনে একটি পরিবারের স্বামী ও স্ত্রী সাংসারিক কাজে কিভাবে একে অন্যকে সহায়তা করবে, মতামতের গুরুত্ব দিবে, সিদ্ধান্ত গ্রহনে প্রাধান্য দিবে এসব বিষয়ে প্রতিশ্রুতিবদ্ধ হয়। ওরিয়েন্টেশন শেষে বিনোদনের জন্য বালিশ বদল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।