শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:৪১ অপরাহ্ন

গাইবান্ধায় স্বামী-শাশুড়ি জ্বালিয়ে দিল গৃহবধূর শরীর

স্বামী ও শাশুড়ি মিলে গৃহবধূর শরীরে লাগিয়ে দিলেন আগুন। দিনভর যন্ত্রণায় কাতরালেও ওই গৃহবধূকে নেয়া হয়নি হাসপাতালে। পোড়া শরীরের যন্ত্রণায় গলা শুকিয়ে এলেও এক ফোটা পানিও দেয়নি কেউ। শেষ পর্যন্ত খবর পেয়ে উদ্ধারের পর রাতে তাকে হাসপাতালে ভর্তি করে গৃহবধূর স্বজনরা।

গাইবান্ধা সদরের কাবিলের বাজার এলাকায় মঙ্গলবার (২৩ মার্চ) বেলা বারোটার দিকে ঘটে নির্মম এই ঘটনা। পরে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী গৃহবধূ শারমিন অভিযোগ করে বলেন, কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে মারপিটের পর তার শরীরে গ্যাস লাইট দিয়ে আগুন ধরিয়ে দেয় স্বামী কোরবান আলী ও শাশুড়ি কুলছুম।
স্বজনরা জানায়, খবর পেয়ে শারমিনের শ্বশুরবাড়িতে গেলে দগ্ধ অবস্থায় বিছানায় পরে থাকতে দেখেন তারা। শারমিনের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য রাত নয়টার দিকে জেলা সদর হাসপাতাল নিয়ে এলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সদর থানার (ওসি) তদন্ত মজিবর রহমান বলেন, আগুনে পোড়ার ঘটনায় শারমিনের সাথে কথা বলা হয়েছে। এ ঘটনায় তাকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কারণ উদঘাটনে পুলিশি তৎপরতা চলছে।
জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের ডা. ইমরান হোসেন বলেন, শারমিনের শরীরের প্রায়িক ৮৫ ভাগ ঝলসে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।