শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বালিয়াডাঙ্গীতে আ’লীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ব্র্যাক কর্তৃক নারীর ক্ষমতায়নে স্থানীয় সরকার শক্তিশালী করনে উজ্জীবক ফোরাম গঠন ফকিরের তকেয়া সেচ্ছাসেবকদের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সলঙ্গায় মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমনিরহাটে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় “এসো পাশে দাঁড়াই” এর কমিটি গঠন ডুমুরিয়ায় নির্যাতনের শিকার ভুক্তভোগীর পাশে উপজেলা চেয়ারম্যান ও ব্র্যাক রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ

দৃষ্টি প্রতিবন্ধীর পাশে এগিয়ে আসলেন কুড়িগ্রাম সদর উপজলার নির্বাহী কর্মকর্তা

কুড়িগ্রাম সওদাগর পাড়ার দৃষ্টি প্রতিবন্ধী জাহানারা বেগম দীর্ঘদিন থেকে অসুস্থ। ছোটবেলায় এক জ্বরের পড়ে তার এক চোখ অন্ধ হয়ে যায়। বর্তমান অপর চোখটিও ঝাপসা দেখে। কিছুদিন আগে উলিপুরের মরিয়ম চক্ষু হাসপাতাল অপারেশন করে। এতেও তার চোখ এখনও স্বাভাবিক হয়নি।

প্রতিদিন চোখের জন্য ঔষধ খেতে হয়। কিন্ত জাহানারা বেগমের প্রতিদিন ঔষধ কেনার সামর্থ নেই। কুড়িগ্রাম সদর উপজলার নির্বাহী কর্মকর্তা নিলুফা ইয়াছমিন এ খবর শুনে তার পাশে দাঁড়ান।

বুধবার সকালে তিনি প্রতিবন্ধী জাহানারা বেগমকে কিছু আর্থিক সাহায্য করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা ইয়াছমিন বলেন আমার সীমিত ক্ষমতার মাঝে এই সব প্রতিবন্ধী মানুষের সাহায্যে এগিয়ে আসতে চাই।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।