বুধবার, ১২ মে ২০২১, ০৮:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন,সভাপতি নয়ন,  সাধারন সম্পাদক রাজু কুমিল্লা-৫ আসনে আলোচনার শীর্ষে এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি লালমনিরহাট সদর উপজেলা ছাত্রলীগের উদ্দ্যোগে হাফেজি মাদ্রাসায় ইফতার বিতরণ  নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত আইম্যাক ও আইপ্যাড প্রো আনছে অ্যাপল সর্বাত্মক লকডাউনে, সর্বহারা দিনমজুররা তরুণীকে হত্যার পর ড্রামে ভরে ডোবায় ফেলেন কনস্টেবল নামাজ, রোজা ও কোরআন পড়ার সুযোগ চান মামুনুল হক

বর্ণমালা সংগঠনের ১ম বর্ষপূর্তি উদযাপন

শফিউজ্জামান আতা;

লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের প্রত্যন্ত একটি গ্রাম বলিরাম (নাড়িকেলবাড়ী) । সমগ্র দেশ যখন করোনা ভাইরাস নামক মহামারীতে আতঙ্কিত, ঠিক তখনই প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব, খায়রুল হাসান নয়ন এর নেতৃত্বে গুটিকয়েক উদীয়মান তরুণদের নিয়ে ১৩ এপ্রিল ২০২০ এ পথচলার শুরু হয় “Bornomala Youth Alliance (BYA)” এর।


এরই ধারাবাহিকতায় “Bornomala Youth Alliance” (BYA) এর ১ম বর্ষ পূর্তি উপলক্ষ্যে, BYA এবং BYA সংশ্লিষ্ট সকলের আগামীর দিনগুলোর সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ফল বৃক্ষরোপন, অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন সফলভাবে সম্পন্ন হয়।
উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন BYA এর সম্মানিত প্রধান উপদেষ্টা জনাব, আলহাজ্ব মোঃ আব্দুল খালেক,সম্মানিত উপদেষ্টা জনাব’ মোঃ নুরুল ইসলাম, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংগঠনটির সভাপতি তার বক্তব্যে বলেন, আমরা সবসময় মানুষের পাশে থেকে সেবা দিতে চাই, সবার সহযোগীতা পেলে সংগঠনটি আরও এগিয়ে যাবে ইনশাআল্লাহ।
ঘরেই থাকুন, নিরাপদ থাকুন, সুস্থ্য থাকুন।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।