বুধবার, ১২ মে ২০২১, ০৮:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন,সভাপতি নয়ন,  সাধারন সম্পাদক রাজু কুমিল্লা-৫ আসনে আলোচনার শীর্ষে এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি লালমনিরহাট সদর উপজেলা ছাত্রলীগের উদ্দ্যোগে হাফেজি মাদ্রাসায় ইফতার বিতরণ  নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত আইম্যাক ও আইপ্যাড প্রো আনছে অ্যাপল সর্বাত্মক লকডাউনে, সর্বহারা দিনমজুররা তরুণীকে হত্যার পর ড্রামে ভরে ডোবায় ফেলেন কনস্টেবল নামাজ, রোজা ও কোরআন পড়ার সুযোগ চান মামুনুল হক

নয়াহাট তরুণ প্রজন্মের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল সম্পন্ন

শফিউজ্জামান আতা(লালমনিরহাট)

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে যখন সমগ্রবিশ্ব স্তব্ধ, বাংলদেশে চলছে কঠর লকডাউন। ঠিক তখনই লালমনিরহাট সদরের পঞ্চগ্রাম ইউনিয়নের নয়াহাটে কিছু নবীন ছেলেদের প্রচেষ্টায় এলাকার সুবিধাবঞ্চিত অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরন এবং ইফতার মাহফিলের আয়োজন করে।

১৫ এপ্রিল, বৃহস্পতিবার বিকাল ৫ টায় নয়াহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্চগ্রাম ইউনিয়নের তরুণ প্রজন্মের আইডল খ্যাত, সমাজসেবক তাজুল ইসলাম ব্যাপারী, সমাজসেবক সাইদুল ইসলাম সহ আয়োজক বৃন্দ এবং এলাকাবাসী।

তাজুল ইসলাম ব্যাপরী তার বক্তব্যে বলেন, এলাকার তরুণ প্রজন্মের মহতী উদ্দ্যোগকে সাধুবাদ জানাই, তোমরাই পাবে সমাজকে, দেশকে, জাতীকে বদলে দিতে। আমি তরুণ প্রজন্মের পাশে থাকতে চাই আপনারা আমার জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানটির সদস্যরা জলকথাকে বলে, আমরা পরবর্তিতে আরও বড় পরিষরে অনুষ্ঠান করব, ইনশাআল্লাহ।
সবাই ঘরেই থাকুন, করোনা থেকে নিরাপদ থাকুন, ইবাদতে রমজান মাসটি কাটিয়ে দিন।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।