শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বালিয়াডাঙ্গীতে আ’লীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ব্র্যাক কর্তৃক নারীর ক্ষমতায়নে স্থানীয় সরকার শক্তিশালী করনে উজ্জীবক ফোরাম গঠন ফকিরের তকেয়া সেচ্ছাসেবকদের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সলঙ্গায় মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমনিরহাটে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় “এসো পাশে দাঁড়াই” এর কমিটি গঠন ডুমুরিয়ায় নির্যাতনের শিকার ভুক্তভোগীর পাশে উপজেলা চেয়ারম্যান ও ব্র্যাক রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ

ডুমুরিয়ায় নির্যাতনের শিকার ভুক্তভোগীর পাশে উপজেলা চেয়ারম্যান ও ব্র্যাক

খুলনার ডুমুরিয়ায় নির্যাতনের শিকার আছিয়া বেগমের চিকিৎসা সহায়তায় পাশে দাড়িয়েছে ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ ও ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি।

বুধবার ১২মে সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ তার নিজ কার্যালয়ে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি হতে প্রদত্ত এবং নিজস্ব তহবিল থেকে নির্যাতনের শিকার অসহায় তুলির (ছদ্মনাম) হাতে চিকিৎসা সহায়তার টাকা তুলে দেন পাশাপাশি ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির এ ধরনের উদ্যোগকে ধন্যবাদ জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির মাঠ সংগঠক মিঠু রানী বিশ্বাস, সাংবাদিক আব্দুল লতিফ, এইচ আর এল এস অফিসার মোহসিন আলী, আছিয়ার স্বামী জসিম মোড়লসহ প্রমুখ।

উল্লেখ্য, তুলি (ছদ্মনাম) একজন বুদ্ধিপ্রতিবন্ধী। সে গত ১লা মে প্রতিবেশী সিদ্দিক জোয়ার্দার এর লালসায় ধর্ষণের শিকার হয়। এঘটনা ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি জানতে পেরে তার চিকিৎসা ও আইন সহায়তা এবং তার মনোবল বৃদ্ধির জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।