শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৬:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বালিয়াডাঙ্গীতে আ’লীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ব্র্যাক কর্তৃক নারীর ক্ষমতায়নে স্থানীয় সরকার শক্তিশালী করনে উজ্জীবক ফোরাম গঠন ফকিরের তকেয়া সেচ্ছাসেবকদের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সলঙ্গায় মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমনিরহাটে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় “এসো পাশে দাঁড়াই” এর কমিটি গঠন ডুমুরিয়ায় নির্যাতনের শিকার ভুক্তভোগীর পাশে উপজেলা চেয়ারম্যান ও ব্র্যাক রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ

দেবহাটায় “এসো পাশে দাঁড়াই” এর কমিটি গঠন

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় “এসো পাশে দাঁড়াই” নামে একটি স্বেচ্ছাসেবী ও অলাভজনক সংগঠন এর আত্মপ্রকাশ ও নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আছাদুল ইসলাম আছাদ ও সাধারণ সম্পাদক রাকিব হাসান শামীম, ক্যাশিয়ার আশরাফুল ইসলাম। বুধবার ১২মে সকালে উপজেলার টাউনশ্রীপুরে এ উপলক্ষে এক আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

“এসো পাশে দাঁড়াই” সংগঠন আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কমিটি গঠন ও অনুমোদন দেন দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান ও “এসো পাশে দাঁড়াই” এর উপদেষ্টা আবু বকর গাজী।

এসময় আরও উপস্থিত থেকে “এসো পাশে দাঁড়াই” সংগঠনের সুদূর ভবিষ্যৎ কামনা করেন টাউনশ্রীপুর দক্ষিণ পাড়া বায়তুল মামুর জামে মসজিদের সভাপতি শওকত খাঁন, সমাজ সেবক আব্দুল হান্নান, পল্লীসমাজের সভাপ্রধান সুফিয়া বেগম সহ প্রমুখ।

উল্লেখ্য, আলোচনা সভা শেষে করোনা কালে অসহায় ও খেটে খাওয়া মানুষের মাঝে খুলনা ফুড গ্রুপ থেকে প্রাপ্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আরও উল্লেখ থাকে যে সংগঠনটি সম্পুর্ন স্বেচ্ছাসেবী ও অলাভজনক সংগঠন হিসাবে কাজ করবে।

“এসো পাশে দাঁড়াই” সংগঠনের নব নির্বাচিত কমিটি সমাজের অসহায় নির্যাতিত ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।