শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বালিয়াডাঙ্গীতে আ’লীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ব্র্যাক কর্তৃক নারীর ক্ষমতায়নে স্থানীয় সরকার শক্তিশালী করনে উজ্জীবক ফোরাম গঠন ফকিরের তকেয়া সেচ্ছাসেবকদের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সলঙ্গায় মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমনিরহাটে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় “এসো পাশে দাঁড়াই” এর কমিটি গঠন ডুমুরিয়ায় নির্যাতনের শিকার ভুক্তভোগীর পাশে উপজেলা চেয়ারম্যান ও ব্র্যাক রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ

লালমনিরহাটে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

লালমনিরহাট সদরের মহেন্দ্রনগর ইউনিয়নের পাটানটারী গ্রামের পাট ক্ষেত থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

২২ মে শনিবার, সকাল ১০ টার দিকে এ খোঁজ মিলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে ঘাস কাটতে গিয়ে কয়েকজন মহিলা পাট ক্ষেতে ঐ মরদেহ দেখতে পায়। পরে গ্রামবাসীর মাঝে অাতংক ছড়িয়ে পড়ে এবং মানুষ দলে দলে দেখতে ভীর জমায়।
পরবর্তিতে লালমনিরহাট থানা পুলিশকে খবর দিলে লালমনিরহাট সদর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়।

এ সময় লাশের পাশ থেকে একটি ব্যাগ উদ্ধার করা হয়। ব্যাগে তার ব্যবহিত কিছু কাপড় ও একটি কম্বল পায়া যায় বলে পুলিশ নিশ্চিত করেন।

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম সাংবাদিকদের বলেন, লাশের পরিচয় শনাক্তের কাজ চলছে। প্রাথমিক তদন্ত শেষে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হচ্ছে।
এখন প্রযন্ত অজ্ঞাত মৃত ঐ যুবকের পরিচয় জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।