শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বালিয়াডাঙ্গীতে আ’লীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ব্র্যাক কর্তৃক নারীর ক্ষমতায়নে স্থানীয় সরকার শক্তিশালী করনে উজ্জীবক ফোরাম গঠন ফকিরের তকেয়া সেচ্ছাসেবকদের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সলঙ্গায় মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমনিরহাটে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় “এসো পাশে দাঁড়াই” এর কমিটি গঠন ডুমুরিয়ায় নির্যাতনের শিকার ভুক্তভোগীর পাশে উপজেলা চেয়ারম্যান ও ব্র্যাক রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ

ফকিরের তকেয়া সেচ্ছাসেবকদের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

শফিউজ্জামান আতা, লালমনিরহাট প্রতিনিধি

মনোবল ঠিক থাকলে কয়েকজনের মাধ্যমেই মহৎ কিছু করা সম্ভব, সেটাই প্রমাণ করল লালমনিরহাট সদরের ফকিরের তকেয়ার কয়েকজন উদ্দ্যমী ছেলে।
কোন সংগঠনের মাধ্যমে নয় বরং কয়েকজনের প্রচেষ্টায় তাদের এ আয়োজন।

২৪ মে সোমবার, ফকিরের তকেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিনামূল্যে শিক্ষক এবং শিক্ষার্থীদের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

ফকিরের তকেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছাঃ জান্নাত আরা বলেন, এদের এ মহৎ উদ্দ্যোগকে সাধুবাদ জানাই, এর মাধ্যমে সবাই রক্তের গ্রুপ জানতে পারবে যা পরবর্তি জীবনে সবার কাজে লাগবে। আমাদের সকল শিক্ষার্থীদের ডেকেছি সবাই এই সেবা গ্রহণ করবে।
এদের জন্য দোয়া ও শুভ কামনা রইল।

সেচ্ছাসেবক শিহাব বলেন, “হাফিজুর রহমনা তনু, আল- আমিন, অঙ্কুর ভাইরা সহ আমরা কয়েকজন হঠাৎ উদ্দ্যোগ নেই যে স্কুলটিতে কখনো রক্তের গ্রুপ নির্ণয় হয় নাই তাই আমরা করে ফেলি।
সবার সহযোগীতা পেলে আরও বেশি বেশি করব ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।