শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বালিয়াডাঙ্গীতে আ’লীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ব্র্যাক কর্তৃক নারীর ক্ষমতায়নে স্থানীয় সরকার শক্তিশালী করনে উজ্জীবক ফোরাম গঠন ফকিরের তকেয়া সেচ্ছাসেবকদের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সলঙ্গায় মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমনিরহাটে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় “এসো পাশে দাঁড়াই” এর কমিটি গঠন ডুমুরিয়ায় নির্যাতনের শিকার ভুক্তভোগীর পাশে উপজেলা চেয়ারম্যান ও ব্র্যাক রাজপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যেগে ইফতার সামগ্রী বিতরণ হাবিপ্রবি ক্যাম্পাসের সামনে শ্রমজীবী মানুষের মধ্যে মাক্স বিতরনে হাবিপ্রবি ছাত্রলীগ

বালিয়াডাঙ্গীতে আ’লীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলা আ’লীগের পুর্নাঙ্গ কমিটি ঘোষনার প্রতিবাদে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী আঞ্চলিক সড়কের টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করছে পদবঞ্চিত নেতাকর্মীরা।

আজ রোববার দুপুর ১২ টায় বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তায় এ কর্মসুচি পালন করেন তারা।

এ সময় পদবঞ্চিত বালিয়াডাঙ্গী উপজেলার আ’লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোকলেসুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ কারুজ্জামান শামিম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুস সোবাহান, প্রচার সম্পাদক কমল চন্দ্র, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ আমিরুল ইসলামসহ নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, এ কমিটি ইতিপূর্বে বাতিল করা হয়েছিল। কিন্তু অজ্ঞাত কারনে ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপিকে না জানিয়ে দুদিন আগে ওই কমিটিকেই অনুমোদন দিয়ে ৭১ সদস্য বিশিষ্ট্য উপজেলা কমিটির নাম প্রকাশ করা হয়। এতে ত্যাগী নেতাকর্মীরা বঞ্চিত হয়েছে। এছাড়া বিএনপির লোকদেরও অর্ন্তভুক্ত করা হয়েছে যা কখনো কাম্য নয় বলে দাবি করেন তারা। অবিলম্বে এ কমিটি বাতিল করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি উচ্চারণ করেন তারা।

কর্মসুচি চলাকালে সড়কে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করায় প্রায় দু ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।

সংবাদটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।